• A
  • A
  • A
বিরোধী প্রার্থী ভেবে সরকারি কর্মীকেই পিটিয়ে দিল তৃণমূল

বর্ধমান, ১০ এপ্রিল : বিরোধী প্রার্থী ভেবে এক সরকারি কর্মীকে মারধর করার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। দেখতে পেয়ে অন্য সরকারি আধিকারিকরা ঘটনাস্থানে গিয়ে পরিস্থিতির সামাল দেন। দেবাশিস মুখার্জি নামে ওই কর্মীর মুখে ও মাথায় চোট লাগে। জানা গেছে, দেবাশিসবাবু ফার্স্ট পোলিং অফিসার।

দেবাশিস মুখার্জি


মনোনয়ন জমা দেওয়ার প্রথম দিন থেকেই রাজ্যে বিভিন্ন জেলায় অশান্তির ছবি ধরা পড়েছে। বিভিন্ন এলাকায় বিরোধীদের মারধর করার অভিযোগ উঠেছে শাসকদলের বিরুদ্ধে। এরপর গতকাল পঞ্চায়েত ভোটের মনোনয়ন জমা দেওয়ার জন্য একদিন বাড়ানোর কথা ঘোষণা করেছিল রাজ্য নির্বাচন কমিশন। কিন্তু, আজ সকালে সেই সিদ্ধান্ত বাতিল করা হয়। অভিযোগ, কমিশনের ঘোষণার আগে বিরোধীদের আটকাতে তৎপর হয় তৃণমূল। সেই মতো নেতা কর্মীরা কার্জন গেট দখল করে।


আজ সকালে ওই পথ দিয়ে অফিসে যাচ্ছিলেন DVC-র সেচ দপ্তরের কর্মী দেবাশিস মুখার্জি। অভিযোগ, হঠাৎ তৃণমূলের এক নেতা তাঁর পথ আটকে পরিচয় জানতে চায়। পরিচয়পত্র দেখানোর আগেই বিরোধী প্রার্থী তকমা দিয়ে তাঁকে বেধড়ক মারধর করা হয়। লাঠি দিয়ে মারার পাশাপাশি তাঁকে চড়ও মারা হয় বলে অভিযোগ। এই ঘটনায় তাঁর হাতে ও মাথায় চোট লাগে। খবর পেয়ে অন্য সরকারি আধিকারিকরা ঘটনাস্থানে এসে তাঁকে উদ্ধার করেন।

দেবাশিস মুখার্জি বলেন, “অফিসে যাচ্ছিলাম। হঠাৎ পথ আটকে একদল ছেলে লাঠি দিয়ে আমাকে মারতে শুরু করে। আমি আমার পরিচয়পত্র বের করার চেষ্টা করছিলাম। কিন্তু তারা সুযোগই দেয়নি।”

CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  আয়না ২০১৮

  MAJOR CITIES