• A
  • A
  • A
এবার আর সামির বিরুদ্ধে অভিযোগ নয় হাসিনের, নিশানায় অন্য কেউ

কলকাতা, ১০ মার্চ : ভারতীয় ক্রিকেট দলের পেস তারকা মহম্মদ সামি এবং তাঁর বিবি হাসিন জাহানের ঝামেলা আরও একটা নতুন মোড় নিল। বিগত চারদিন ধরে সামির বিরুদ্ধে একের পর এক অভিযোগ এনেছেন হাসিন। কিন্তু, গতকাল রাত থেকে তাঁর নিশানা ছিল অন্যদিকে। তিনি সোশাল মিডিয়া ফেসবুককে একহাত নিলেন। বললেন, ফেসবুক কর্তৃপক্ষ নিজে থেকেই আমার অ্যাকাউন্ট ব্লক করে দিয়েছে। এমনকী, পোস্টগুলোও মুছে দিয়েছে।

ছবি সৌজন্য: Twitter/MdShami11


গতকাল সামির বিরুদ্ধে হত্যার ষড়যন্ত্র সহ আরও বেশ কয়েকটি অভিযোগ এনেছিলেন হাসিন। তবে রাতের দিকে তিনি ফেসবুকের বিরুদ্ধে নিজের সব ক্ষোভ উগরে দেন।


বলেন, “আমি কারোর থেকে কোনও সাহায্য পাচ্ছিলাম না। সেকারণেই আমি ফেসবুকের সাহায্য নিয়েছিলাম। আমার অনুমতি ছাড়াই ফেসবুক কর্তৃপক্ষ কেন আমার অ্যাকাউন্ট ব্লক করে দিল? কেনই বা আমার সব পোস্টগুলো মুছে দিল?”

ভারতীয় ক্রিকেট দলের পেসার মহম্মদ সামির বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ আনেন তাঁর বিবি হাসিন জাহান। অভিযোগ করেছেন যে তাঁর স্বামী নাকি প্রতারণা করেছেন। পাশাপাশি বিগত দু’বছর ধরে তাঁর উপরে শারীরিক এবং মানসিক অত্যাচার করা হচ্ছে।

দেশের কয়েকটি সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুসারে, হাসিন তাঁর ফেসবুক পেজে বেশ কয়েকটি ছবি আপলোড করেছিলেন। তারমধ্যে বেশ কয়েকটি স্ক্রিনশটও ছিল। সেখানে তিনি অভিযোগ করেছেন, সামির নিকাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে। এরমধ্যে আবার একটি ছবিতে সামির সঙ্গে এক মহিলাকেও দেখতে পাওয়া গেছে।

CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  আয়না ২০১৮

  MAJOR CITIES