• A
  • A
  • A
মাত্র ৫,৭৩৬ টাকায় মানালি টুইন টুর! বুকিং চলছে...

পুজোর কেনাকাটা করে পকেট খালি? ঘুরতে যাওয়ার প্ল্যান বাতিল? তা হলে শুনুন, আপনার জন্য সুখবর। মাত্র ৫,৭৩৬ টাকায় মনের মানুষটির সঙ্গে ঘুরে আসতে পারেন মানালি। যাকে বলে “Land of Gods”। এবার পুজো কাটুক আরও একটু স্পেশালভাবে। তাই এই সুবর্ণসুযোগ হাতছাড়া হতে দেবেন না। মাত্র ৫,৭৩৬ টাকায় ৬ দিন - ৫ রাত মানালি কাটিয়ে আসুন প্রিয়জনের সঙ্গে। দেরি করবেন না, বুকিং কিন্তু শুরু হয়ে গেছে...


এত কম খরচে মানালি ঘুরতে যাওয়ার সুবর্ণসুযোগ দিচ্ছে via.com। ৬ দিনের টুরে টু স্টার (2 Star) প্যাকেজ থাকবে। বুকিংয়ের পর আপনাকে পৌঁছে যেতে হবে দিল্লি। সেখান থেকে শুরু হবে মানালির সফর। ভলভো বাসে দিল্লি থেকে মানালি পৌঁছে যাবেন একরাতের মধ্যেই।


মানালিতে পৌঁছানোর পরের দিন ঘুরে দেখানো হবে হিড়িম্বা দেবী মন্দির। কাঠের তৈরি মন্দিরটি বহু পুরনো। দেবদারু গাছের জঙ্গলের মধ্যে মন্দিরটি রয়েছে। ওই দিনই, ভাশিন্ত মন্দির (Vashint Temple), ক্লাব হাউস, আশপাশের মন্টেসরিগুলি ঘুরে দেখতে পারবেন।


হিড়িম্বা দেবী মন্দির

পরের দিন সকালে খাওয়াদাওয়া সেরে কোঠি জর্জ (Kothi Gorge) গুলাবো (Gulaba) মার্হি (Marhi), রোটাং পাস ঘুরে দেখতে পারবেন। কুল্লু মানালির সবচেয়ে সেরা আকর্ষণ রোটাং পাস। ছবির মতো সুন্দর রোটাং পাস বছরের বেশিরভাগ সময় বরফে ঢাকা থাকে। সুন্দর অভিজ্ঞতা হবে সেখানে।


রোটাং পাস

এই ট্রাভেল প্যাকেজের মধ্যে থাকছে কুল্লু, মানিকরণের মতো অসাধারণ সব জায়গা ঘুরে দেখার সুযোগ। আশপাশের জায়গা ঘুরে দেখা ছাড়াও থাকা ও খাওয়ার সুবন্দোবস্ত ভ্রমণের অভিজ্ঞতাকে রোমাঞ্চকর করে তুলবে। তবে রোটাং পাস ঘুরতে যাওয়ার জন্য বাড়তি টাকা নেওয়া হবে।

বুকিং ইতিমধ্যেই শুরু হয়ে গেছে। এই সুবর্ণসুযোগটি ডিসেম্বর মাসের ১৯ তারিখ পর্যন্ত। তাই এই অফারটি হাতছাড়া না করতে আজই via.com-র ওয়েবাসাইটে যান এবং বুকিং সেরে ফেলুন। বুকিংয়ের জন্য রেজিস্টার করুন holidays@via.com- এই সাইটে। রেজিস্টার করলেই বিস্তারিত জানিয়ে দেওয়া হবে এজেন্সির তরফ থেকে। কবে কখন আপনাকে দিল্লি পৌঁছাতে হবে এবং ভ্রমণের যাবতীয় বিস্তারিতও জেনে নিতে পারবেন সেখান থেকেই।

CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  পুজোর খবর

  MAJOR CITIES