• A
  • A
  • A
কুমারস্বামী ও মণিকা বাত্রাকে ফিটনেস চ্যালেঞ্জ নরেন্দ্র মোদির

দিল্লি, ১৩ জুন : “হাম ফিট তো ইন্ডিয়া ফিট”-এর প্রচারে কর্নাটকের মুখ্যমন্ত্রী এইচ ডি কুমারস্বামী ও টেবিল টেনিস খেলোয়াড় মণিকা বাত্রাকে ফিটনেস চ্যালেঞ্জ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সেইসঙ্গে সাহসী IPS আধিকারিক বিশেষ করে যাঁদের বয়স চল্লিশের উপরে তাঁদেরও ফিটনেস চ্যালেঞ্জ করেছেন তিনি। টুইট করে প্রধানমন্ত্রী বলেন, “কর্নাটকের মুখ্যমন্ত্রী এইচ ডি কুমারস্বামী ভারতের গর্ব। CWC-তে সর্বাধিক পদক জয়ী TT খেলোয়াড় মণিকা বাত্রাকেও চল্লিশ ঊর্ধ্ব। IPS আধিকারিকদের ফিটনেস চ্যালেঞ্জের জন্য নমিনেট করতে পেরে আমি খুশি।”

ভিডিওতে দেখুন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির এক্সারসাইজ়ের ছবি (ছবি সৌজন্য : টুইটার/@narendramodi)


সেইসঙ্গে নিজের যোগা অনুশীলন, ওয়াকিং ও ব্রিদিং এক্সারসাইজ়ের একটি ভিডিও টুইটারে শেয়ার করেন প্রধানমন্ত্রী মোদি। সেখানে বলেন, “এখানে আমার সকালের এক্সারসাইজ়ের বিভিন্ন মুহূর্ত রয়েছে। যোগা ছাড়াও পৃথ্বী, জল, অগ্নি, বায়ু, আকাশ - এই পাঁচ প্রাকৃতিক শক্তি আমাকে হাঁটার কাজে অনুপ্রেরণা জোগায়। এটি সতেজ ও উজ্জীবিত রাখার সহায়ক। ব্রিদিং এক্সাসাইজ়ও করি আমি।”


এইচ ডি কুমারস্বামী

এর আগে প্রধানমন্ত্রীকে ফিটনেস চ্যালেঞ্জ করেছিলেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। ২৪ মে সেই চ্যালেঞ্জ গ্রহণ করেন তিনি। তারই প্রেক্ষিতে আজ নিজের ভিডিও শেয়ার করেন প্রধানমন্ত্রী।

মণিকা বাত্রা

মার্চ মাসে ফিট ইন্ডিয়া মুভমেন্টের সূচনা করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ২২ মে তা শুরু করেন তথ্য ও সম্প্রচার মন্ত্রকের রাষ্ট্রমন্ত্রী রাজ্যবর্ধন রাঠোর। একটি ভিডিও প্রকাশ করে তিনি ফিটনেস চ্যালেঞ্জ করেন কোহলি, অভিনেতা ঋত্বিক রোশন ও ব্যাটমিন্টন খেলোয়াড় সাইনা নেহওয়ালকে।

CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  পুজোর খবর

  MAJOR CITIES