• A
  • A
  • A
ভেঙে পড়ল রুশ বিমান, ৭১ জনের মৃত্যু

মস্কো, ১১ ফেব্রুয়ারি : মস্কোর কাছে ভেঙে পড়ল যাত্রীবাহী বিমান। ৬৫ জন যাত্রী এবং ৬ জন ক্রু মেম্বার ছিলেন বিমানে। সকলেরই মৃত্যু হয়েছে বলে রাশিয়ার সংবাদসংস্থা সূত্রে খবর।

ফোটো সৌজন্য : ANI


আজ বিকেলে মস্কোর দোমোদেদোভো বিমানবন্দর থেকে টেক অফের ২ মিনিট পরই নিখোঁজ হয়ে যায় সারাতভ এয়ারলাইন্সের অ্যান্টোনভ An-148 বিমানটি। যাত্রী এবং ক্রু মেম্বাররা কেউই আর বেঁচে নেই বলে রাশিয়ান সংবাদসংস্থা সূত্রে খবর। বিমানটি রাশিয়া-কাজাখস্তান সীমান্তের ওর্স্ক শহরে যাচ্ছিল বলে জানা গেছে।


সংবাদসংস্থা সূত্রে জানা গেছে, মস্কো শহরের বাইরে রামেনস্কি নামে একটি জেলার আর্গুনোভো গ্রামের বাসিন্দারা একটি বিমানকে ভেঙে পড়তে দেখেছেন। জানা গেছে, বিপর্যয় মোকাবিলা দপ্তরের কর্মীরা দুর্ঘটনাস্থানে পৌঁছাতে পারেননি। হেঁটে দুর্ঘটনাস্থানে পৌঁছাতে হয়েছে উদ্ধারকারী দলকে। রাশিয়া প্রশাসন সূত্রে খবর, ১৫০ জনেরও বেশি উদ্ধারকারী কাজ করছেন। বর্তমানে প্রবল তুষারপাত হচ্ছে রাশিয়ায়। কম দৃশ্যমানতার কারণেই এই দুর্ঘটনা বলে প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে। যদিও যান্ত্রিক গোলোযোগের সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছে না রুশ পরিবহন মন্ত্রক। তদন্তের নির্দেশও দেওয়া হয়েছে ইতিমধ্যেই।


চলছে উদ্ধারকাজ

বিমানের যাত্রী ও ক্রু মেম্বারদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন।



CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  পুজোর খবর

  MAJOR CITIES