• A
  • A
  • A
ব্যালট বক্স ছিনতাই করে পালাতে গিয়ে পাঁকচক্রে তৃণমূল কর্মী

উলুবেড়িয়া, ১৪ মে : তৃণমূল কর্মী-সমর্থকদের বাড়ি ও দোকানে আগুন লাগিয়ে দেওয়ার অভিযোগ BJP-র বিরুদ্ধে। হাওড়ার উলুবেড়িয়ার বাসুদেবপুর গ্রামের ঘটনা। দমকলের ২টি ইঞ্জিন গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থানে বিশাল পুলিশ বাহিনী।

পুকুরে পড়ে রয়েছেন তৃণমূল কর্মী, টেনে তোলার চেষ্টা এক স্থানীয়র


আজ সকালে তৃণমূল কর্মীদের বিরুদ্ধে বুথ জ্যামের অভিযোগ তোলে BJP। দুপুরে একটা থেকে দেড়টা নাগাদ হঠাতই কয়েকশো BJP কর্মী-সমর্থক চড়াও হয় এলাকায়। চার থেকে পাঁচটি বাড়িতে আগুন লাগিয়ে দেওয়া হয় বলে অভিযোগ। সাত-আটটি দোকানেও আগুন লাগানো হয়। খবর পেয়ে ঘটনাস্থানে আসে দমকলের ২টি ইঞ্জিন। ঘটনাস্থানে রয়েছে বিশাল পুলিশ বাহিনী।


অন্যদিকে উলুবেড়িয়ার তপনা গ্রাম পঞ্চায়েতের ১১৪ ও ১১৫ নম্বর বুথ একালায় ব্যাপক বোমাবাজির অভিযোগ BJP-র বিরুদ্ধে। ব্যালট বক্সে আগুন লাগিয়ে দেওয়া সহ তৃণমূলের অঞ্চল সভাপতিকে মারধরের অভিযোগ উঠেছে তাদের বিরুদ্ধে। ঘটনাস্থানে বিশাল পুলিশ বাহিনী গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তপনা ছাড়াও শ্যামপুর থানার বাগান্ডা গ্রাম পঞ্চায়েত এলাকায় তৃণমূলের বুথ অফিসে ভাঙচুর ও তৃণমূল কর্মীদের মারধরের অভিযোগ উঠেছে BJP-র বিরুদ্ধে।

অন্যদিকে উলুবেড়িয়ার কালীনগরের পূর্বপাড়াতে একটি বুথে ভাঙচুর চালিয়ে ব্যালট বক্স ছিনতাইয়ের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। ব্যালট বক্স ছিনতাই করে পালাতে গিয়ে পুলিশের তাড়া খেয়ে একটি পুকুরে পড়ে যান এক যুবক। পুকুরের পাঁকে পড়ে যান। পরে তাঁকে উদ্ধার করেন স্থানীয়রা।


CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  আয়না ২০১৮

  MAJOR CITIES