• A
  • A
  • A
রাজ-শুভশ্রীর বিয়ে নিয়ে কী বললেন মিমি ?

টলিউড পাড়ায় কান পাতলে যেসব গল্প শোনা যায়। তার মধ্যে রাজ-শুভশ্রী ও মিমির ত্রিকোণ প্রেমের গল্প অন্যতম। বেশ কিছুদিন ধরে শোনা যাচ্ছিল, রাজ-শুভশ্রী নাকি সম্পর্কে ইতি টেনেছেন। কিন্তু সেই সব জল্পনাকে উড়িয়ে দিয়ে গতরাতে এনগেজমেন্ট পর্ব সেরে ফেলেছেন রাজ-শুভশ্রী। রাজের এনগেজমেন্ট নিয়ে শুভেচ্ছা জানিয়েছেন অনেকে। কিন্তু, রাজের প্রাক্তন প্রেমিকা তথা টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী এনিয়ে কী বলছেন ?

ফোটো সৌজন্য : টুইটার@Shubhasreeganguly, @mimichakrabarty


রাত ৯টার কাছাকাছি। খবর এল, বিয়ে করেছেন পরিচালক রাজ চক্রবর্তী ও অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। মুহূর্তের মধ্যে টলিপাড়ায় শোরগোল পড়ে যায়। এমন গোপনীয়তা বজায় রেখে খুব কম সেলিব্রিটি বিয়ে করতে পেরেছেন। পরে জানা যায়, বিয়ে নয় এনগেজমেন্ট হয়েছে তাঁদের। আর এই খবর সামনে আসার পরই মিমি টুইট করেন। এনগেজমেন্টের ছবি দেওয়া শুভশ্রীর টুইটটি ট্যাগ করে মিমি লেখেন, “অনেক অনেক শুভেচ্ছা তোমাদের। আজীবন সুখী হও।”


ফোটো সৌজন্য : টুইটার@mimichakrabarty

জানা গেছে, আগামী ১১ মে বিয়ের পিঁড়িতে বসতে চলেছে এই তারকা জুটি। অনুষ্ঠানে শ্রীকান্ত মোহতা, শ্রেয়া পান্ডে সহ টলিউডে কয়েকজন তারকা উপস্থিত ছিলেন। এনগেজমেন্টের কথা শুভশ্রী টুইট করে জানান। রাজও পরপর কিছু টুইটে তাঁদের এনগেজমেন্টের ছবি দেন।

CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  আয়না ২০১৮

  MAJOR CITIES