• A
  • A
  • A
ধারাবাহিকের প্রযোজনায় ফিরছেন অরিন্দম শীল, নায়িকা কে জানেন ?

বেশ অনেকদিন পর আবার ধারাবাহিকের কাজে হাত দিলেন অরিন্দম শীল। তবে পরিচালনা নয়, প্রযোজনায়। ব্যাক টু ব্যাক ব্যোমকেশ, ঈগলের চোখ, দুর্গা সহায়, এবার শবর, হর হর ব্যোমকেশ, আবর্ত, ধনঞ্জয়, আসছে আবার শবর-এর মতো ছবি তিনি উপহার দিয়েছেন দর্শককে। এবার অন্য স্বাদের ধারাবাহিকের মাধ্যমে দর্শককে কী বার্তা দিতে চলেছেন তিনি ?

ভূমিকন্যা


খবর শুধু এটাই নয় , অনেকদিন পর ধারাবাহিক বানাচ্ছেন অরিন্দম দে। অরন্দিম শীলের পাশাপাশি অরিন্দম দেও বহুদিন পর ধারাবাহিক পরিচালনা করছেন। সঙ্গে বহুদিন পর ধারাবাহিকে ফিরছেন সোহিনী সরকারও। আরও একটি খবর হল ভূমিকন্যা ধারাবাহিকে গুরুত্বপূর্ণ সব চরিত্রে অভিনয় করছেন বড় পরদার এক ঝাঁক ব্যস্ত অভিনেতা-অভিনেত্রী। রয়েছেন চিরঞ্জিত চক্রবর্তী, কৌশিক সেন, সুদীপ্তা চক্রবর্তী, অঙ্কিতা চক্রবর্তী, অনির্বাণ ভট্টাচার্য। সুদীপ্তা, সোহিনী, অঙ্কিতা এবং কৌশিক একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন। তবে এখন তাঁরা ব্যস্ত বড় পরদার ছবি নিয়ে। এদেরকে এবার টাইট শিডিউলে বাঁধছেন অরিন্দম শীল।
ধারাবাহিক মানে প্রায় রোজই শুটিং। লিড রোল হলে তো আর কথাই নেই। ভূমিকন্যাতে শাশুড়ি-বউমার রোজকার সাংসারিক ঝামেলা নেই। একেবারে অন্য ইমেজে পাওয়া যাবে সোহিনী সরকারকে। বেশ অনেকদিন আগে থেকেই শুরু হয়ে গেছে ভূমিকন্যার শুটিং। সুতরাং, ব্যাঙ্কিং আছে অনেক।


প্রথমে এই ধারাবাহিকের নাম হওয়ার কথা ছিল মনসামঙ্গল। কিন্তু, এই নামে আরেকটি ধারাবাহিক চলছে কোনও এক চ্যানেলে। তাই নাম পালটে রাখা হয় ভূমিকন্যা। রূপক সাহা রচিত তরিতাপূরাণ উপন্যাস সম্বলিত এই ধারাবাহিক। খুব অল্প সময়ের জন্য আসছে ভূমিকন্যা। শোনা যাচ্ছে, ২০০-৩০০ পর্ব অবধি চলবে এটি। বিগ বাজেটের ধারাবাহিক ভূমিকন্যা আসলে ন্যায়ের লড়াই আর ভূমির লড়াইয়ের গল্প বলবে। রোমাঞ্চকর সিরিজ় বলা যায়। চন্দ্রভানু যখন সুন্দরগড় গ্রামের সকলের ক্ষতি করতে বেপরোয়া হয়ে উঠেছে তখন ভূমিকন্যা অর্থাৎ তরিতা রক্ষাকর্ত্রীর ভূমিকা পালন করবে। তাকেই দেবী হিসেবে মানে গ্রামের মানুষ। চন্দ্রভানুকে সবসময় সাবধান করে চলে মহেশ্বর। সে বলে চাকা ঘুরছে। আর চন্দ্রভানু বলে, ঘুরুক চাকা। সময় তো আমার হাতে। মহেশ্বরের সব সাবধানতা অমান্য করে বেপরোয়া চন্দ্রভানু। ফলে যা হওয়ার তাই হবে। অস্ত যাবে চন্দ্রভানু। ভূমিকন্যা তরিতার দৌলতে শান্ত হবে চন্দ্রভানুর দৌরাত্ম। মেয়েরা পাবে সম্মান। প্রোমো চলছে চ্যানেলে।

নাগরাজের ভূমিকা রয়েছে ভূমিকন্যাতে।সুতরাং মাইথোলজিকাল ছোঁয়া আছে একটা। কিন্তু, তাকে আজকের ফরম্যাটে ফেলেছেন অরিন্দম শীল। মুখ্য পুরুষ চরিত্রে থাকছেন অনির্বাণ ভট্টাচার্য। তার নাম অঙ্কুশ। চন্দ্রভানুর চরিত্রে আছেন কৌশিক সেন, মহেশ্বরের চরিত্রে চিরঞ্জিত চক্রবর্তী। আর গ্রামের দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন সুদীপ্তা চক্রবর্তী এবং অঙ্কিতা চক্রবর্তী। ইষ্টি কুটুমের পর অঙ্কিতা এবং পুণ্যি পুকুরের পর সুদীপ্তাকে আর কোনও ধারাবাহিকে সেভাবে পাননি দর্শক। অনেক দিন পরে তাদেরও টেলিভিশনে ফেরা।

আগামী ৩০ জুলাই থেকে রাত সাড়ে ১০ টার শ্লটে আসছে ভূমিকন্যা।





CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  পুজোর খবর

  MAJOR CITIES