• A
  • A
  • A
আসছে ওম নমঃ শিবায়

১৮ জুন থেকে শুরু হবে ওম নমঃ শিবায় ধারাবাহিকের যাত্রা। সোম থেকে রবি, সপ্তাহের প্রতিদিনই সন্ধে ৬টা নাগাদ দেখা যাবে নতুন ধারাবাহিকটি। ইতিমধ্যেই ধারাবাহিকের প্রোমো দেখে ফেলেছেন অনেকে। মহাদেবের পৌরাণিক কাহিনি অবলম্বনে এই ধারাবাহিক। ১৮ জুন সন্ধে ৬টায় হবে এপিক লঞ্চ।

ওম নমঃ শিবায়


  • কী আছে ধারাবাহিকে ?

মহাদেবের উপর এর আগে অনেক ধারাবাহিক হয়েছে। লেখা হয়েছে বইও। কিন্তু এই ধারাবাহিক কীভাবে আলাদা, সেটা নিয়ে মহাদেবের চরিত্রে অভিনয়কারী গৌরব মণ্ডল ইনাডু বাংলাকে জানান নিজের অভিজ্ঞতার কথা। এর আগের মাইথোলজিক্যাল সিরিয়াল ভক্তের ভগবান শ্রীকৃষ্ণে গৌরব হয়েছিলেন শ্রীকৃষ্ণ। ইনাডু বাংলাকে তিনি বলেন, “আমি কৃষ্ণ নিজের মতো করেছিলাম। দর্শক সেটা সাদরে গ্রহণ করেছিলেন। অনেক ভালোবাসা পেয়েছি। আমি ধন্য। এই ধারাবাহিকেও সেই চেষ্টাই করছি। দর্শক এতদিন যে মহাদেবকে দেখেছেন, সেটার থেকে এই মহাদেব একেবারে আলাদা। আমি চরিত্রটায় অভিনয় করতে করতে নিজেকে মহাদেবের সঙ্গে একাত্ম করে ফেলেছি। তাণ্ডব নৃত্যর জন্য আলাদা তালিম নিয়েছি। এই তাণ্ডব নৃত্য একেবারে নতুন। দর্শক আগে দেখেনি। বাংলা ভাষার উপর আলাদাভাবে চর্চা করেছি। শরীরের দিকে লক্ষ্য রেখেছি। পুরাণ পড়েছি। দেবদূত পট্টনায়কের সেভেন সিক্রেটস্ অফ শিবা, শিবা টু শঙ্করা, নৃসিংহপ্রসাদ ভাদুড়ির শিবের উপর থিসিস পড়েছি। আমি যা করব, আশা করি দর্শকের ভালো লাগবে।”



পার্বতীর চরিত্রে শ্রীপর্ণা

শিবের জীবন, সতীর প্রতি তাঁর প্রেম, সতীকে হারিয়ে তাঁর যন্ত্রণা, পার্বতীর সঙ্গে তাঁর অনন্ত মিলন এবং দুষ্টের দমন ও শিষ্টের পালনের পূর্ণাঙ্গ কাহিনি দেখাবে ধারাবাহিক। কাহিনি বিন্যাসে উঠে আসবে অজানা গল্প, দেবাদিদেব মহাদেবের চমৎকার মহিমার বর্ণনা। প্রোমোয় সেই ঝলক কিঞ্চিত দেখা যায়। সুদর্শন শিব এক পাহাড় থেকে অন্য পাহাড়ে লাফিয়ে যাচ্ছে, সতীর মৃত্যুতে সে ক্রোধান্বিত, আবার পার্বতীর সাক্ষাৎতে প্রসন্ন। এসবের অনেকটা অংশ জুড়ে রয়েছে VFX জাদু। কেবল VFX বললে ভুল বলা হবে। রয়েছে অতি উন্নত VFX-এর কামাল। ধারাবাহিকের সেটও অতুলনীয়। আর সেইসঙ্গে রয়েছে অভিনেতাদের নিজ নিজ ক্যারিশমা।

ধারাবাহিকের দৃশ্য

আগেই বলেছি, মহাদেবের চরিত্রে অভিনয় করেছেন গৌরব মণ্ডল। সতীর চরিত্রে দেখা যাবে নেহা অমনদীপকে। নেহাকে এর আগে দেখা গিয়েছে স্ত্রী ধারাবাহিকে। সেখানে প্রতিবাদী গৃহবধূরূপী নেহা দর্শকদের মন জয় করেছিলেন। পার্বতীর চরিত্রে দেখা যাবে শ্রীপর্ণা রায়কে। আঁচল ধারাবাহিকে টুসুর চরিত্রে শ্রীপর্ণা জনপ্রিয় হয়েছিলেন। ওম নমঃ শিবায়ের টাইটেল ট্র্যাকের সংগীত পরিচালনা করেছেন জিৎ গাঙ্গুলি। গানটি গেয়েছেন নচিকেতা চক্রবর্তী। তবে ওম নমঃ শিবায় ধারাবাহিকের গল্পের নেপথ্যে যে নায়ক, তিনি আর কেউ নন, নৃসিংহপ্রসাদ ভাদুড়ি এবং রূপচাঁদ কুণ্ডু।

CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  পুজোর খবর

  MAJOR CITIES