• A
  • A
  • A
উত্তরপাড়ায় যুবতিকে গুলি করে খুন শওহরের

উত্তরপাড়া, ১২ জুলাই : যুবতিকে গুলি করে খুনের অভিযোগে শওহরকে গ্রেপ্তার করল উত্তরপাড়া থানার পুলিশ। আজ সন্ধে নাগাদ ঘটনাটি ঘটে কোন্নগরের অলিম্পিক মাঠের কাছে। মৃতের নাম শুভলগ্না চক্রবর্তী(৩৩)। তাঁকে খুনের অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে সুলতান আলি নামে ওই যুবককে। আগামীকাল তাকে আদালতে তোলা হবে। তবে, খুনের সময় ব্যবহৃত আগ্নেয়াস্ত্রটি এখনও পায়নি পুলিশ।

শুভলগ্না চক্রবর্তী


স্থানীয়দের তরফে জানা যাচ্ছে, বেশ কয়েকবছর ধরেই শুভলগ্নার সঙ্গে সুলতানের সম্পর্ক ছিল। দু'বছর আগে তারা রেজিস্ট্রি বিয়ে করে। যদিও কোনওদিনই তারা একসঙ্গে সংসার করেনি। সুলতানের সঙ্গে মেয়ের সম্পর্ক প্রথম থেকেই মেনে নেননি তুষার চক্রবর্তী ও শুভ্রা চক্রবর্তী। মা-বাবা মেনে না নেওয়াতে সুলতানের সঙ্গে সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চেয়েছিলেন শুভলগ্নাও। শ্রীরামপুর আদালতে সেকারণে তিনি বিবাহ বিচ্ছেদের মামলা করেন। আগামী শনিবার সেই মামলা শুনানির কথা ছিল। ইদানিং সুলতানকে এড়িয়ে যাচ্ছিলেন শুভলগ্নাও।
সুলতান আলি
আজ সন্ধে সাড়ে সাতটা-আটটা নাগাদ হঠাৎই অলিম্পিক মাঠের কাছে শুভলগ্নার বাড়িতে চড়াও হয় সুলতান। ঘরে ঢুকেই বন্দুক বের করে শুভলগ্নার বুকে গুলি করে। মেয়েকে বাঁচাতে আসলে শুভলগ্নার বাবা তুষার চক্রবর্তী ও মা শুভ্রা চক্রবর্তীকে বন্দুকের বাঁট দিয়ে মারতে থাকে সুলতান। চিৎকার চেঁচামেচিতে স্থানীয়রা বেরিয়ে আসলে পালানোর চেষ্টা করে সুলতান। যদিও সে ধরা পড়ে যায়। পরে তাকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। গুরুতর জখম অবস্থায় শুভলগ্না, তাঁর বাবা ও মাকে উত্তরপাড়া স্টেট জেনেরাল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই শুভলগ্নাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।
স্থানীয়রা আরও জানান, এর আগেও মাঝেমধ্যেই শুভলগ্নার বাড়িতে চড়াও হত সুলতান। সেজন্য তাকে বেশ কয়েকবার পুলিশ গ্রেপ্তারও করে। পরে যদিও সে জামিন পেয়ে যায়। সম্পর্কের টানাপোড়েনের কারণেই এই ঘটনা বলে প্রাথমিক অনুমান পুলিশের। শুভলগ্নার বাড়ি থেকে সম্পর্ক মেনে না নেওয়ায় রাগে সুলতান এই ঘটনা ঘটিয়েছে বলে আরও অনুমান করছে পুলিশ।


ঘটনা প্রসঙ্গে যুবতির বাবা তুষারবাবু বলেন, "আমি ভাইয়ের বাড়িতে গেছিলাম। ফিরে এসে দেখি সুলতান আমাদের বাড়িতে। সে আমাকে ঠেলে মেয়েকে গুলি করে।"


CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  আয়না ২০১৮

  MAJOR CITIES