• A
  • A
  • A
"মায়ের দুধ খেলে মেরে দেখা", বেনিয়াপুকুরে বন্দুক হাতে দাপট দুষ্কৃতীর

কলকাতা, ১২ জুলাই : "গুন্ডাগিরি হচ্ছে। মারার ক্ষমতা থাকলে মার। মায়ের দুধ খেয়েছিস ? তাহলে মেরে দেখা।" বন্দুক হাতে বেনিয়াপুকুরের রাস্তায় দাপাচ্ছে দুষ্কৃতী। হুমকি দিচ্ছে অন্য এক দুষ্কৃতীকে। এই ভাষাতেই। ঘটনার ভিডিও ইনাডু বাংলার হাতে এসেছে।

দেখুন গোটা ঘটনার ভিডিও


বন্দুক হাতে যে দুষ্কৃতী দাপিয়ে বেড়াচ্ছে তার নাম পাপ্পু। বাড়ি বেনিয়াপুকুর। যাকে হুমকি দিচ্ছে সে আমিন। সে-ও ওই এলাকার বাসিন্দা। এলাকায় পাপ্পু-আমিনের দাপাদাপি যথেষ্টই। দু'জনে দুই গোষ্ঠীর। প্রোমোটিংয়ের ব্যবসা করে। আর তা নিয়েই বিবাদ।


ভিডিওটি সোমবার সকালের। আগের ঘটনাটা একটু ঝালিয়ে নেওয়া যাক।


বন্দুক হাতে পাপ্পু

রবিবার (৮ জুলাই) রাত। শহরের রাস্তায় প্রকাশ‍্যে লড়াইয়ে জড়ায় পাপ্পু এবং আমিনের দল। চলে গুলিও। স্থানীয় সূত্রে খবর, এলাকার এক মহিলাকে উদ্দেশ‍্য করে কটূক্তি করে পাপ্পুর দলবল৷ তারই প্রতিবাদ করে আমিন৷ তা নিয়েই দু’পক্ষের মধ্যে শুরু হয় লড়াই। জোড়া গির্জার কাছে এই লড়াইয়ে ছড়ায় আতঙ্ক। রবিবার রাতের লড়াইয়ের রেশ গড়ায় সোমবারও। আমিন ছেলেকে কোচিং ক্লাসে দিতে যাচ্ছিল৷ হঠাৎই পাপ্পু চড়াও হয় তার ওপর। প্রথমে হুমকি দেয়। পরে বন্দুকের বাঁট দিয়ে আঘাত করে আমিনের মাথায়। রক্তাক্ত অবস্থাতেই পাপ্পুকে জবাব দিতে শুরু করে আমিন। এবার গুলি চালায় পাপ্পু৷ জখম হয় আমিন৷ তাকে গুলিবিদ্ধ অবস্থায় নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে৷ নিজের পিস্তলটি সেখানেই ফেলে রেখে চম্পট দেয় পাপ্পু। পাপ্পুর গুলিতে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে রয়েছে আমিন।

পাপ্পু-আমিনের তর্কাতর্কি চলছে


ইতিমধ্যে বেনিয়াপুকুরের ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে ছয় অভিযুক্তকে। ধৃতদের মধ্যে রয়েছে আমিনও। সুস্থ হলেই তাকে নিজেদের হেপাজতে নেবে কলকাতা পুলিশ। এছাড়া মাজাহার, মহম্মদ দানিশ, সইফ সুলতান ও ফৈজলদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। আর একজনের নাম জানা যায়নি। নিজেদের হেপাজতে নিয়ে তাদের জেরা করছে পুলিশ। পাপ্পুর খোঁজে চালানো হচ্ছে তল্লাশি।


CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  আয়না ২০১৮

  MAJOR CITIES